বিশেষ অভিযান চালিয়ে ৯৪৬০ বোতল নিষিদ্ধ কাপ সিরাপ উদ্ধার করল গঙ্গারামপুর থানার পুলিশ

#জয়দীপ মৈত্র, দক্ষিণ দিনাজপুর: বিশেষ অভিযান চালিয়ে  ৯৪৬০ বোতল নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার করল দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ও কুমারগঞ্জ থানার পুলিশ। রবিবার রাতে গঙ্গারামপুর শহরের ৪নং ওয়ার্ডের নারায়নপুর এলাকা থেকে উদ্ধার হয় নিষিদ্ধ কাপ সিরাপ গুলি।যার আনুমানিক বাজার মূল্য ৯ লক্ষ ৫০ হাজার টাকা। যদিও ঘটনায়  কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে লাগাতার গঙ্গারামপুর শহর সহ ব্লকের বিভিন্ন প্রান্ত থেকে নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধারের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গঙ্গারামপুর জুড়ে। পুলিশ সূত্রে খবর গত কয়েকদিন আগে কুমারগঞ্জ থানা এলাকায় নিষিদ্ধ কাপ সিরাপ উদ্ধার করে কুমারগঞ্জ থানার পুলিশ।ঘটনায় বাগডোগরা থেকে ২জনকে গ্রেপ্তার করে কুমারগঞ্জ থানার পুলিশ।

তাদের জেরা করেই নারায়নপুর এলাকায় নিষিদ্ধ কাপ সিরাপের হদিশ পায় কুমারগঞ্জ থানার পুলিশ। এরপরেই রবিবার রাতে গঙ্গারামপুর ও কুমারগঞ্জ থানার পুলিশ যৌথ অভিযান চালায় নারায়নপুর এলাকায়। অভিযান চালিয়ে ৯৪৬০ বোতল নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার করে পুলিশ।পুলিশ জানিয়েছে উদ্ধার হওয়া  নিষিদ্ধ কাপ সিরাপের বাজারমূল্য আনুমানিক ৯ লক্ষ ৫০ হাজার টাকা।

প্রসঙ্গত গত কয়েকদিন আগে  গঙ্গারামপুর শহরের নীলডাঙ্গা এলাকায় পেট্রোল পাম্প থেকে বিপুল পরিমাণে নিষিদ্ধ কাপ সিরাপ উদ্ধার করে STF, সেইসঙ্গে ১৪ নম্বর ওয়ার্ড থেকেও বিপুল পরিমাণে নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার করে পুলিশ।পাশাপাশি রবিবার রাতে ফের গঙ্গারামপুর শহরের ৪নম্বর ওয়ার্ড থেকে বিপুল পরিমাণে নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার করল পুলিশ।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা