দীর্ঘদিনের দাবীপূরণ গজালডোবার মানুষের চলার অযোগ্য সড়ক নির্মানে হাত দিল পূর্ত দপ্তর

#মালবাজার: দীর্ঘদিনের চাহিদা পূরণ হলো গজালডোবা বাসীর। চলার অযোগ্য সড়ক নব নির্মাণের কাজে হাত দিল পূর্ত দপ্তর। বুধবার রীতিমতো নারকেল ফাটিয়ে পুজো দিয়ে নির্মাণ কাজের সূচনা করলেন মাল পঞ্চায়েত সমিতির সভাপতি প্রমিলা মাতব্বর। উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সহসভাপতি সুশীল কুমার প্রসাদ।
ওদলাবাড়ি থেকে গজালডোবা হয়ে শিলিগুড়ি চলে গেছে রাজ্য সরক।
এই সরকের মাঝে ওদলাবাড়ি বাগান মোর থেকে গজালডোবা বাজার পর্যন্ত প্রায় ১১ কিমি রাস্তার অবস্থা অত্যন্ত বেহাল হয়ে পড়েছিল। যানবাহন চলাচল বন্ধ হয়েছিল ওই পথে। ওদলাবাড়ি থেকে কাঠামবাড়ি ক্যানেল রোড দিয়ে বেশিরভাগ মানুষ যাতায়াত করতো। রাস্তা জরাজীর্ণ থাকায় সমস্যায় গজালডোবা ও ধুমসিগাড়ার মানুষ।
রাস্তা নির্মাণের দাবীতে পথ অবরোধ ও বিক্ষোভ হয়েছে। অবশেষে তাদের মুখে খুশির আভাস দেখা গেছে। এজন্য বহু মানুষ ভীড় করেছিল। কাজের সুচনারা পর সভাপতি প্রমিলা মাতব্বর জানান, রাস্তার কাজ হয়ে গেলে মানুষের উপকার হবে। আশা করি দ্রুত রাস্তার কাজ হবে।
সহসভাপতি সুশীল প্রসাদ জানান, রাস্তার ওই অংশ এতই বেহাল ছিল যে যানবাহন চলাচল করতো না।মানুষ সমস্যায় পড়েছিল। প্রায় ২২ কোটি টাকা ব্যায়ে এই এগারো কিমি রাস্তা দ্রুত নির্মাণ হবে। পূর্ত দপ্তর সুত্রে জানাগেছে, আগামী বর্ষার আগে রাস্তার কাজ শেষ হবে।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা