মাধ্যমিক পরীক্ষার প্রথম দিন বৃষ্টি?

#নিউজ ডেস্কঃ মাধ্যমিক পরীক্ষার প্রথম দিনে কি তাহলে উত্তরবঙ্গ জুড়ে বৃষ্টির সম্ভাবনা তৈরি হল। অন্তত এমনই পূর্বাভাস দিল উত্তর বঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রামীন মৌশম সেবা কেন্দ্র। এদিন তারা এক বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়েছে, উত্তর বঙ্গের জেলা গুলিতে ২ ফেব্রুয়ারী পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ঝাড়খণ্ড এবং পার্শ্ববর্তী জায়গায় বায়ু বিছিন্নতা এবং বঙ্গোপসাগর থেকে আগত জলীয় বাষ্পের কারণে আগামী ৩০ জানুয়ারী থেকে ২ ফেব্রুয়ারী পর্যন্ত উত্তর বঙ্গের জেলা গুলিতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এই সময় উত্তরবঙ্গের দার্জিলিং এবং কালিম্পং জেলায় একটি দুটি জায়গায় হালকা বৃষ্টি এর সম্ভাবনা আছে। উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি জেলায় একটি দুটি জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

সম্ভাব্য ক্ষতি হিসেবে এই সময় পর্যন্ত বাগানজাতীয় ফসল ও শাক সব্জির ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই পরামর্শ হিসেবে বলা হয়েছে, যে সমস্ত শাক সবজি বা বাগান জাতীয় ফসল তুলে নেওয়ার কাছে পৌঁছে গেছে টা কেটে নিয়ে মজুত করুণ। ৩০ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারী সেচ না দেওয়ার ও ওষুধ ও হরমোন জাতীয় স্প্রে না করার পরামর্শ দিয়েছে আবহাওয়া অফিস।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা