রাস্তা সারাইয়ের দাবীতে রাস্তা আটকে বিক্ষোভ

#মালবাজার: রাস্তার হাল অত্যন্ত বেহাল। তাই ক্ষুব্ধ হয়ে সোমবার সকাল ১১ টা থেকে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় ডামডিমের স্থানীয় বাসিন্দারা। এর ফলে ব্যস্ত সময় রাস্তার দু’ধারে বহু গাড়ি আটকে পড়ে। উল্লেখ্য, ডামডিম  মোড় থেকে ডামডিম চা বাগান পর্যন্ত প্রায় ৭ কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে। রাস্তায় যেখানে সেখানে বড় বড় গর্ত হয়ে রয়েছে।
রাস্তার পিচের চাদর উঠে গিয়ে হাড় কঙ্কাল বেরিয়ে পড়েছে। সেই কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। এলাকার মানুষ দীর্ঘদিন ধরে রাস্তা সাড়াই এর দাবি জানিয়ে আসছিল। কিন্তু কোনভাবেই সেই রাস্তা ঠিক হচ্ছিল না। রাস্তার হাল এতটাই খারাপ যে এই রাস্তা দিয়ে গাড়ি চলাচল করায় আশেপাশের ঘর বাড়িতে ধুলোয় ভরে যাচ্ছে। যার ফলে এলাকা মানুষের নানা রকম পেটের রোগ দেখা দিচ্ছে বলে অভিযোগ।
তাই ক্ষিপ্ত গ্রামের মানুষেরা সোমবার সকাল থেকেই এই রাস্তা আটকে বিক্ষোভ দেখান। তারা স্লোগান দেন রাস্তা ঠিক না হলে ভোটও দেবেন না তারা। প্রায় দু’ঘণ্টা রাস্তা অবরোধের ফলে ঘটনাস্থলে আছে মালবাজার পুলিশ। পাশাপাশি ডামডিম গ্রাম পঞ্চায়েত থেকে আশ্বাস দেওয়া হয় দ্রুত যাতে এ রাস্তাতে ঠিক হয় তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।
এ ব্যাপারে পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও এলাকার মানুষকে আশ্বস্ত করা হয় সমস্ত বিষয় উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবেন তারা। এরপর এলাকার মানুষ অবরোধ তুলে নেন। পাশাপাশি আন্দোলনকারীরা জানিও রাখেন অবিলম্বে রাস্তা ঠিক না হলে বৃহত্তরে আন্দোলনে নামবেন তারা।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা