দশম এবং দ্বাদশের সফল পরীক্ষার্থীদের সংবর্ধনা দিল সারদা বিদ্যামন্দির

#শুভজিৎ দাস, রায়গঞ্জ: সোমবার রায়গঞ্জ সারদা বিদ্যামন্দির (ইংরেজি মাধ্যম) বিদ্যালয়ে দশম শ্রেণির এআই এসএসসি এবং দ্বাদশ শ্রেণির এআইএসএসসিই পরীক্ষার্থীদের কৃতি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দশম শ্রেণীর বোর্ড পরীক্ষায় ১০১ জন পরীক্ষার্থীর মধ্যে মোট ৩১জন ছাত্র-ছাত্রী ৯০ শতাংশের ওপরে নম্বর অর্জন করেছে।তাদের মধ্যে ৯৫ শতাংশের ওপরে নম্বর পেয়েছে ১২ জন।দ্বাদশ শ্রেণির ৪৮ জন পরীক্ষার্থীর মধ্যে বিজ্ঞান বিভাগের ৬ জন ছাত্র-ছাত্রী ৯০ শতাংশের উর্ধ্বে নম্বর অর্জন করেছে।

দশম শ্রেণিতে বিদ্যালয়ে সর্বোচ্চ নম্বর অর্জন করেছে স্নেহাংশু দাস। তার প্রাপ্ত নম্বর ৯৮ শতাংশ। দ্বাদশ শ্রেণি থেকে তথা বোর্ড পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে সর্বোচ্চ নম্বর পেয়েছে শুভদীপ পাল ও কলা বিভাগ থেকে সর্বোচ্চ নম্বর পেয়েছে বিদ্যালয়ের কৃতি ছাত্রী বিপাশা নাগ।শুভদীপ পালের প্রাপ্ত নম্বর ৯৫.২ শতাংশ এবং বিপাশা নাগ পেয়েছে ৮৭ শতাংশ।

সোমবার সকল সফল পরীক্ষার্থীদের বিদ্যালয়ের তরফ থেকে সম্বর্ধনা প্রদান করা হয়।এই সম্বর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের বিভাগীয় প্রধান প্রদীপ দাস মহাপাত্র। এছাড়াও অতিথির আসন অলংকৃত করেন সারদা বিদ্যামন্দির ইংরেজি মাধ্যমের পরিচালন সমিতির প্রেসিডেন্ট বিশ্বনাথ বসাক এবং বিদ্যালয়ের পরিচালন সমিতির সেক্রেটারি প্রদীপ দত্ত মহাশয়।উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রিন্সিপাল রাজবলী পাল সহ অন্যান্য সহকারী শিক্ষক- শিক্ষিকাবৃন্দ।কৃতি ছাত্র-ছাত্রীদের উত্তরীয় ও চন্দন টিকা দিয়ে বরণ করে নেওয়া হয়। ছাত্র-ছাত্রীদের বিশ্ব অরণ্য সপ্তাহ উপলক্ষে গাছের চারা দিয়ে তাদের গাছ লাগাতে অনুপ্রাণিত করা হয়।

বিদ্যালয়ের প্রিন্সিপাল রাজবলী পাল জানান, এবছর অত্যন্ত ভালো ফলাফল হয়েছে সারদা বিদ্যামন্দির ইংরেজি মাধ্যমে এবং ছাত্র ছাত্রীরা ভালো নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছে। তিনি কামনা করেন এই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা ভবিষ্যতে দেশ ও সমাজকে এগিয়ে নিয়ে যেতে অগ্রণী ভূমিকা গ্রহণ করবে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা