তৃণমূলের প্রবীণ কর্মীকে সংবর্ধনা এলাকার সাধারণ মানুষের 

#মালবাজার: তৃণমূলের মাইনোরটি সেলের নাগরাকাটা ব্লক সভাপতি লতিফুল ইসলামকে সম্বর্ধনা দিল এলাকার সাধারণ মানুষ। তবে এদিন সাধারণ মানুষের পাশাপাশি তৃণমূলের পক্ষ থেকেও এলাকার বিশিষ্ট সমাজসেবী নামে পরিচিত লতিফুল বাবুকে সম্বর্ধনা দেওয়া হয়েছে।
জানা গিয়েছে, রাজনীতির ময়দানে লতিফুল ইসলাম সব থেকে পুরনো। এমনকি তৃণমূল দলটা যে বছর থেকে শুরু হয় তখন থেকেই তিনি এই দলে আছেন। তার আগে অবশ্য তিনি জাতীয় কংগ্রেসে ছিলেন। তখনও তিনি একনিষ্ঠ ভাবে রাজনীতি করে গিয়েছেন। রাজনীতির পাশাপাশি তিনি এলাকায় বিশিষ্ট সমাজসেবী নামে পরিচিত।
কারন এলাকার যে কোন  সম্প্রদায়ের মানুষজন বিপদে পড়লেই লতিফুল ইসলাম তার পাশে গিয়ে দাড়ান। সেজন্য  মাইনরিটি সেলের সভাপতি লতিফুল ইসলামকে একডাকে ডুয়ার্সে সবাই চেনে। লতিফুল ইসলাম দীর্ঘদিন পোস্টাল ডিপার্টমেন্টে কর্মরত ছিলেন। সেখানেও সুনামের সাথে কাজ করে গিয়েছেন তিনি। বর্তমানে লতিফুল ইসলাম তার চাকরি থেকে অবসর নিয়েছেন। তার বয়স ষাট পেড়িয়ে গেলেও রাজনীতি থেকে অবসর নেননি তিনি।
লতিফুল ইসলাম একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছেন বলে জেলা নেতারা তাকে এখনো রাজনীতি থেকে অবসর নিতে দেয়নি।এদিনের এই সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তৃণমুলের নাগরাকাটা ব্লক সম্পাদক আইনুল আনসারি, সুলকাপাড়া অঞ্চল সভাপতি লতিফুল ইসলাম, সহসভাপতি মঞ্জুরুল হক। এছাড়াও ছিলেন  সাহেব আলি আনসারি,রফিকুল ইসলাম সহ অনান্যরা তৃণমূল নেতারা।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা