১লা জানুয়ারি থেকে ওদলাবাড়িতে শুরু হচ্ছে নৈশ ফুটবল প্রতিযোগিতা

#মালবাজার: ডুয়ার্সের জমজমাট সাতদিন ব্যাপী নৈশ ফুটবল টুর্নামেন্ট শুরু হতে চলেছে ওদলাবাড়িতে। নেতাজী সুভাষ অ্যাথলেটিক ক্লাব ও মোহন স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনায় চতুর্থ বর্ষ রিনা ঘোষ মেমোরিয়াল উইনার্স ট্রফি, পরশরাম আগরওয়াল রানার আপ ট্রফি এবং সুদাম মন্ডল মেমোরিয়াল ফেয়ার প্লে ট্রফি নক আউট ফুটবল টুর্নামেন্ট  আগামী পয়লা জানুয়ারি থেকে সাত জানুয়ারি পর্যন্ত ওদলাবাড়ি বিধানপল্লী ময়দানে অনুষ্ঠিত হবে।
বৃহস্পতিবার সন্ধ্যায় মোহন স্পোর্টিং ক্লাবে এক মিট দ্য প্রেস অনুষ্ঠানে টুর্নামেন্ট কমিটির সভাপতি তমাল ঘোষ, সহ সভাপতি তপন ঘোষ, দেবাশীষ রায়, সঞ্জীব দে সরকার, সম্পাদক সুকান্ত চৌধুরী এবং কোষাধ্যক্ষ রাজেশ আগরওয়াল উপস্থিত ছিলেন। সভাপতি তমাল ঘোষ বলেন আটটি দলের এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে অ্যাডামাস ইউনাইটেড (কলকাতা), মিলন সমিতি (কলকাতা)।
ফ্রেন্ডস স্পোর্টস ক্লাব (রংপুর, (বাংলাদেশ), সিকিম পুলিশ, জর্জিয়ান এফ সি (কালিম্পং), ইউনাইটেড এফ সি (দার্জিলিং), ভুটানের জাতীয় দলের খেলোয়াড়ে সমৃদ্ধ থিম্পু রাভেন এফ সি এবং গতবারের রানার আপ দল গ্লোবাল এফ সি(অসম)। ইতিমধ্যে টুর্নামেন্টের প্রস্তুতি প্রায় অন্তিম পর্বে পৌঁছে গিয়েছে বলে জানিয়েছেন তমাল ঘোষ।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা