বেড়িয়ে এসে আর বাড়ি ফেরা হলোনা দম্পতির

#ইসলামপুর: রায়গঞ্জ থেকে জলপাইগুড়ি যাবার পথে ইসলামপুর থানার তেলিভিটা বাইপাসে ১২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে।আহত হয়েছেন আরো চারজন। আহতদের ইদলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।  ইসলামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকে সরিয়ে দিয়ে যানচলাচল স্বাভাবিক করে।
সূত্রের খবর, জলপাইগুড়ির বাসিন্দা সুব্রত সরকার তার ছয়জনের পরিবারকে নিয়ে বাইরে বেড়াতে গিয়েছিলেন। বুধবার পরিবারটি রায়গঞ্জে ট্রেন থেকে নামেন। পরিবারের এক সদস্য নিজের গাড়ি চালিয়ে জলপাইগুড়ির উদ্দেশ্যে রওনা হন। ইসলামপুর থানার   জাতীয় সড়কের বাইপাসে তেলিভিটার কাছে একটি গার্ড ওয়ালে ধাক্কা মারলে গুরুতর ভাবে ছয়জন যাত্রী আহত হন।
আহতদের স্থানীয় বাসিন্দারা, পুলিশ, দমকল বাহিনী উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠালে মানিক লাল সরকার এবং তার স্ত্রী রত্না সরকারকে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করে। এক শিশু সহ আরো চারজন গুরুতর আহত হয়েছেন। দুই জনের অবস্থা আশঙ্কা জনক। পুলিশ দুর্ঘটনাগ্রস্থ গাড়িটি সরিয়ে জাতীয় সড়কে যান চলাচল স্বাভাবিক করে। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা