মুখ্যমন্ত্রীর ছবি সম্বলিত সরকারি ফ্লেক্স ছেঁড়া নিয়ে মালবাজারে চাঞ্চল্য

#মালবাজার: রাজ্য তথ্য ও সংস্কৃতি দপ্তরের তরফে দেওয়া মুখ্যমন্ত্রীর ছবি সম্বলিত এক ফ্লেক্স ছেঁড়া নিয়ে শনিবার মালবাজার শহরে চাঞ্চল্য ছড়ালো। এই ঘটনার নিন্দা করেছেন শহরের বিভিন্ন মহল ও তৃনমুল নেতৃত্ব। জানাগেছে, মালবাজার শহরের ৯ নম্বর ওয়ার্ডে কলোনির মাঠে ৭থেকে ৯জানুয়ারি পর্যন্ত একটি প্রদর্শনী, মেলা ও সাংবাদিক হতে চলছে। রাজ্য তথ্য ও সংস্কৃতি দপ্তরের আয়োজিত এই মেলার প্রচারের জন্য শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মুখ্যমন্ত্রীর ছবি সম্বলিত ফ্লেক্স, হোডিং লাগানো হয়। শনিবার সকালে হটাৎ দেখা সুভাষ মোরে নেতাজি মুর্তির ঘেরা দেওয়া রেলিংয়ে লাগানো ফ্লেক্সে মুখ্যমন্ত্রীর ছবিটি ছেড়া। এই দৃশ্য নজরে আসতেই নিন্দায় মুখর হয়। সোস্যাল মিডিয়ায় নিন্দার ঝড় ওঠে।
মাল টাউন তৃনমুল কংগ্রেস সভাপতি অমিত দে বলেন, এটা অত্যন্ত নিন্দনীয় কাজ। যারাই করুক তাদের রুচি নিম্নমানের। আমরা এই ঘটনার তীব্র নিন্দা করছি। বিরোধীদের চক্রান্ত হতে পারে। আমরা চাই যেই করুক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।
এনিয়ে মাল মহকুমা তথ্য সংস্কৃতি দপ্তরের আধিকারিক স্বরূপ বিশ্বাস বলেন, আমি বাবার অসুস্থতা নিয়ে বাইরে আছি। খোঁজ নিয়ে দ্রুত ব্যবস্থা নিচ্ছি।
এনিয়ে বিজেপির মাল টাউন মন্ডল সভাপতি নবীন সাহা বলেন, বিজেপি একটি শৃঙ্খলাবদ্ধ দল। এটা আমাদের সংস্কৃতি নয়।  মুখ্যমন্ত্রীর ছেঁড়া বা অপমান করা আমাদের সংস্কৃতির মধ্যে নেই। এটা তৃনমুল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্বের ফল। মাল থানার আইসি সুজিত লামা বলেন, এনিয়ে কোন অভিযোগ হয়নি। পরে অবশ্য ওই ফ্লেক্সটি সরিয়ে ফেলা হয়।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা