‘বিশ্বাসঘাতকতার ফল সময়মতো পাবেন’, কৃষ্ণ কল্যাণী প্রসঙ্গে মন্তব্য জেলা বিজেপি সভাপতির

#শুভজিৎ দাস, রায়গঞ্জ: অবশেষে জল্পনার অবসান। কলকাতায় ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত জনগর্জন সভা থেকে শাসক দল তথা তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় ঘোষণা করলেন আগামী লোকসভা নির্বাচনের তৃণমূল দলের প্রার্থী তালিকা। আর সেখানে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে বর্তমানের রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণের নাম ঘোষণা করতেই উচ্ছ্বাসে মেতে উঠলেন তার অনুগামী সমর্থকরা।

রায়গঞ্জে বিধায়কের কার্যালয়ের সামনে বড় জায়ান্ট স্ক্রিনে কলকাতা থেকে সরাসরি জন গর্জন সভার সম্প্রচার দেখানো হয় রবিবার। বেলা বাড়ার সাথে সাথে ভিড় বাড়ছিল সমর্থকদের। এরপর বিধায়কের নামে সীলমোহর পড়তেই উচ্ছ্বাসে মেতে ওঠেন তারা। বাজি পটকা থেকে শুরু করে পথ চলতি মানুষকে মিষ্টিমুখ করান কৃষ্ণ কল্যাণীর সমর্থকেরা। তাদের কথায় ‘কৃষ্ণ কল্যানী সারা বছর মানুষের সাথে থেকে কাজ করেন তাই তার জেতাটা শুধু সময়ের অপেক্ষা’।

যদিও বিধায়ক নিজে রায়গঞ্জে উপস্থিত না থাকলেও টেলিফোনে তার প্রতিক্রিয়া স্বরূপ জানান, ‘দল তার উপর ভরসা রাখায় তিনি কৃতজ্ঞ।’ যদিও বিষয়টি নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি জেলা বিজেপি সভাপতি বাসুদেব সরকার। তার কথায়,’কৃষ্ণ কল্যাণী বিশ্বাসঘাতক বিধায়ক, রায়গঞ্জ বিধানসভার মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করেছেন তিনি। আর এই বিশ্বাসঘাতকতার ফল উনি আসন্ন লোকসভা নির্বাচনে সময়মতো পাবেন।’

প্রসঙ্গত উল্লেখ্য, রায়গঞ্জ লোকসভা আসনটি এতদিন ছিল বিজেপির দখলে। কৃষ্ণ কল্যাণী নিজেও বিজেপি থেকে জিতে তৃণমূলে এসেছেন। যদিও রায়গঞ্জ লোকসভার জন্য বিজেপি এখনো তাদের প্রার্থী চূড়ান্ত করেনি। কাজেই রায়গঞ্জ লোকসভার মাটিতে কোন দল ছাপ রাখতে সক্ষম হবে, তা তো সময়ই বলবে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা