শিব মন্দিরে আগুন লেগে ভস্মীভূত হলো পুণ্যার্থীদের বসার স্থান

#মালবাজার: মেটেলি ব্লকের নাগেশ্বরী চাবাগানের নাগরাজ শিবের  মন্দিরে বৃহস্পতিবার দুপুরে আগুনের লেলিহান শিখা জ্বলতে দেখা যায়। সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যার পুণ্যার্থীদের বসার কাঠ ও বাঁশের নির্মিত বসার স্থান। খবর পেয়ে মালবাজার থেকে দমকলের ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।
মেটেলি বাজার থেকে পশ্চিম অভিমুখে কুর্তি নদী পেরিয়ে খানিকটা এগিয়ে গেলেই দেখা যাবে পাহাড়ের টিলার উপর সুদৃশ্য শিব মন্দির।
আশেপাশের সুন্দর প্রাকৃতিক পরিবেশের জন্য মন্দিরের বাতাবরণকে আকর্ষণীয় করেছে। মুল মন্দির সানবাধানো পাকা হলেও ফুলের বাগান ঘেরা পুন্যার্থীদের বসার স্থান ও অবসর যাপনের জায়গা কাঠ ও বাশের নির্মিত। দুপুরের দিকে ফাঁকাই থাকে।
বৃহস্পতিবার দুপুরে হটাৎ দেখা যায় পুন্যার্থীদের বসার স্থান দাউ দাউ করে জ্বলছে। বাশের বেরা জ্বলছে। এতেই স্থানীয় মহলে চাঞ্চল্য সৃষ্ঠি  হয়।
প্রথমে স্থানীয় লোকজন জল দিয়ে আগুন নেভাতে চেষ্টা করে। খবর পেয়ে মালবাজার থেকে দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে।
মন্দিরের সেবাইত গুড্ডু ওঁরাও জানান, কিছুদিন আগে যেখানে বসে আমরা কথা বলেছিলাম সেই ঘর ও আশেপাশের জায়গায় আগুন লেগে সাফ হয়েছে। আজ সকালের দিকে মানুষের ভীড় হয়েছিল। মনে হয় তাদের  মধ্যে কেউ বিড়ি বা সিগারেট খেয়ে ফেলতে পারে। শুখনো ঘাস ও লতাপাতায় তার থেকে আগুন লেগেছে। সেই আগুন ছড়িয়ে পড়েছে।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা