এবার প্রধানমন্ত্রী উজ্জ্বলা গ্যাসে দুর্নীতি! রায়গঞ্জে গ্যাস ডিস্ট্রিবিউটারের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ

#রায়গঞ্জ: প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনা গ্যাসের কানেকশন হয়ে গেলেও সেই গ্যাস পাচ্ছেননা উপভক্তারা। সেই গ্যাস কোথায় যাচ্ছে তা নিয়েও সন্দিহান উপভক্তরা? তবে কী উজ্জ্বলা যোজনার পেছনে রয়েছে বড়সড় দুর্নীতি।কোনো গ্রামাঞ্চল নয় এমনই অভিযোগ উঠলো উত্তর দিনাজপুরের জেলা সদর রায়গঞ্জে। উপভোক্তাদের সাথে প্রতারণার অভিযোগে চাঞ্চল্য ছড়ালো। গ্যাসের কানেকশন হলেও মিলছেনা গ্যাস পাশাপাশি গ্যাসের কানেকশন দিতে নেওয়া হচ্ছে টাকা।

এমনই গুরুতর অভিযোগ করলেন উপভক্তরা। রাজেশ বিশ্বাস ও ধিরাজ রায় নামে দুইজনের বিরুদ্ধে অভিযোগ আনলেন উপভক্তরা। এই ঘটনায় রায়গঞ্জ থানায় অভিযোগ জানানো হলেও রায়গঞ্জ থানার আই.সি. সহ তদন্তকারী অফিসার কোনো পদক্ষেপ না নেওয়ায় জেলাশাসক এবং রাজ্য পুলিশ ডিজি’র কাছে অভিযোগ করলেন এক উপভক্তা।

অন্যদিকে উজ্জ্বলা গ্যাসের আশায় দু বছর আগে কাগজপত্র জমা করেছিলেন বন্দরের বাসিন্দা শ্যামলী দাস।কিন্তু তিনি এখনও সেই গ্যাস পাননি।উজ্জ্বলা যোজনায় গ্যাসের আশা করলেও সেই গ্যাস না পাওয়ায় উনুনের ধোঁয়ার মধ্যেই রান্না করতে হচ্ছে শ্যামলী দেবীকে। গ্যাসের ডিলার রাজেশ বিশ্বাস যদিও তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ অস্বীকার করার পাশাপাশি ভিত্তিহীন বলেছেন।

বিজেপির জেলা পার্টি অফিস লাগোয়া দোকানে বসে বিজেপি কর্মী রাজেশ বিশ্বাস এই কালোবাজারি করছে বলে অভিযোগ তৃণমূলের। তৃণমূলের জেলা মুখপাত্র সন্দীপ বিশ্বাস সিআইডি তদন্তের দাবি জানিয়েছেন। যদিও বিজেপি এই অভিযোগের বিরোধীতা করেছে।বিজেপি কোনো দুর্নীতিকে সমর্থন করেনা বলে জানান বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা