অন্ধ যুবতীর উপর নির্যাতন ধুন্ধুমার গজালডোবা, পথ অবরোধ আটক ৪

#মালবাজার: অন্ধ এক যুবতীর উপর শারীরিক  নির্যাতনের অভিযোগে ধুন্ধুমার কান্ড মাল ব্লকের  গাজলডোবা ১০ নম্বর এলাকায়। প্রতিবাদে রাস্তা আটকে বিক্ষোভ গ্রামবাসিদের। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে আটক ৪জনকে আটক করেছে পুলিশ।
গ্রামবাসিদের অভিযোগ, এক অন্ধ তরুণীর সাথে এলাকারই প্রতিবেশী বেশ কয়েকজন  দীর্ঘদিন ধরেই শারীরিক নির্যাতন চালাতো। ক্রমাগত নির্যাতনে সেই তরুণী মানসিক চাপ সহ‍্য করতে না পেরে বিষ খেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়ে। গত পয়লা মে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ  হাসপাতালেই শেষ নিশ্বাস ত‍্যাগ করেন নির্যাতিতা। তবে মৃত্যুর আগে হাসপাতাল থেকে নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়েছে।
যেখানে এই ঘটনায় অভিযুক্ত নাম বলেছেন তরুণীটি। জানা গেছে, তরুণীর পরিবারে তিনি এবং বৃদ্ধ বাবা ছিলেন। এমনিতেই নুন আনতে পানতা ফুরানো অবস্থা তার মধ্যে মেয়ের মৃত্যুতে একেবারেই দিশেহারা তরুণীর বৃদ্ধ বাবা। আরও জানাগেছে, ওই যুবতীর বাবা এদিক ওদিক গেলে প্রতিবেশীরা কয়েকজন এসে যুবতীর উপর নির্যাতন চালাত।
এদিকে ঘটনার পর থেকেই প্রতিবাদের আগুন ছড়িয়ে পরে গ্রামজুড়ে। শনিবার সকালে প্রতিবাদে রাস্তা আটকে বিক্ষোভ দেখান গ্রামবাসিরা। দোষীদের দ্রূত শাস্তির দাবী জানিয়েছে বিক্ষোভকারীরা। যদিও পুলিশের আশ্বাসে বিক্ষোভ উঠিয়ে নেয় গ্রামবাসিরা। বয়ানের ভিত্তিতে এখন পযর্ন্ত  ৪ জনকে আটক করেছে মাল বাজার থানার পুলিশ।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা