তৃণমূল শ্রমিক নেতা খুন পথ অবরোধ শ্রমিকদের, দুই অভিযুক্ত গ্রেপ্তার

#মালবাজার: খুন হলো  ডুয়ার্সের মাল ব্লকের নিদাম চাবাগানের তৃণমূল কংগ্রেস প্রভাবিত শ্রমিক সংগঠনের নেতা সুনীল ওঁরাও/লোহার(৪৮)। ঘটনায় ক্ষুব্ধ শ্রমিকরা দোষীদের গ্রেপ্তারের দাবীতে থানার সামনে রবিবার সকালে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। পুলিশ ইতিমধ্যে রোহিত মাহালি ও আনন্দ মাহালী নামের দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। বাকিদের খোঁজ চলছে।
চাবাগানের শ্রমিকদের সুত্রে জানাগেছে, সুনীল নিদান চাবাগান ও আশেপাশের এলাকায় জনপ্রিয় ছিল। শুক্রবার বিকাল পর্যন্ত তাকে চাবাগানের শ্রমিকদের সঙ্গে দেখা গেছে। সন্ধ্যার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।বাড়ির লোকজন রাতভোর খোঁজ করে পায়নি। শনিবার রাতে মাল থানার পুলিশ অবশেষে নিউমাল রেলস্টেশন সংলগ্ন একটি ঝোপের থেকে তার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে।
দেহ উদ্ধার হতেই চাবাগানের শ্রমিকরা ক্ষোভে ফেটে পড়ে। সকাল হতেই দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে। পরে মাল থানার সামনে জাতীয় সরক অবরোধ করে বিক্ষোভ দেখায়। পরে পুলিশে ও প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ উঠে যায়।
নিদান চাবাগানের স্টাফ এতোয়া মুন্ডা জানান, সুনীল ভালো এবং জনপ্রিয় ছিল। এরকম মৃত্যু কাম্য নয়। খুবই দুর্ভাগ্যজনক ঘটনা।
মাল ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুশীল প্রসাদ বলেন, সুনীল শুধু ওই চাবাগান নয়, গোটা ব্লকের পরিচিত নাম ছিল। ও মাঝে মাঝে তার পরিবারকে জানিয়ে ছিল, তার উপর আক্রমণ হতে পারে। গত দুই দিন খুঁজে পাওয়া যাচ্ছিল না। আমরা দোষীদের ফাঁসির সাজা চাইছি”। মাল থানার পুলিশ সুত্রে জানাগেছে, দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা