অধ্যাপকের বিরুদ্ধে রাজনীতি করার অভিযোগে ডেপুটেশন দিল তৃণমূল ছাত্র ইউনিয়ন

#রায়গঞ্জ: বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এর বিরুদ্ধে হুমকি দিয়ে বিজেপি করানোর অভিযোগ তুলে আন্দোলনে নামলো তৃণমূল ছাত্র পরিষদ। সোমবার দুপুরে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে ১১দফা দাবী সহযোগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নিকট দাবীপত্র পেশ করা হয়। বিশ্ববিদ্যালয়ে শ্রেণী কক্ষের অভাব, প্রত্যেক সেমিস্টারে স্ক্রুটনির সাথে সাথে রিঅ্যাসেসমেন্ট এর ব্যাবস্থা করা, ছাত্রছাত্রীদের প্রজেক্ট ও অ্যাসাইনমেন্টের জন্য হয়রানি বন্ধ, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট জনিত সমস্যা সমাধান, নিকাশি ব্যবস্থার সংস্কার সহ একগুচ্ছ দাবি সহযোগে ডেপুটেশন দেওয়া হয়।

এরই পাশাপাশি তারা দাবি দেবাশীষ বিশ্বাস ক্লাস না করিয়ে কতিপয় অধ্যাপকদের সঙ্গে নিয়ে নোংরা রাজনীতী করছেন এবং সন্তানসম ছাত্র ছাত্রীদের ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে বিশেষ রাজনৈতিক দল করার জন্য চাপ প্রয়োগ করছেন। যদিও অধ্যাপক দেবাশীষ বিশ্বাস এই সম্পর্কে ক্যামেরার সামনে কিছু বলতে না চাইলেও উনার সন্তানসম ছাত্র ছাত্রীরা উনার বিরুদ্ধে এই অভিযোগ করায় উনি ব্যথিত বলে জানিয়েছেন।


অপর দিকে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দীপক কুমার রায় জানান পরিকাঠামো উন্নয়ন করা উনার এক্তিয়ারের বাইরে, নতুন বিল্ডিংয়ের কাজ সম্পূর্ণ হলেই সমস্যার সমাধান সম্ভব। এরই পাশাপাশি তিনি জানান বিশ্ববিদ্যালয়ের বেশ অধ্যাপকদের বিরুদ্ধে অভিযোগ এলে সেটি বিশ্ববিদ্যালয় তদন্ত করে দেখা হবে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা