বাগরাকোটে এক সহকারী চাবাগান ম্যানেজারের অস্বাভাবিক মৃত্যু 

#মালবাজার: ডুয়ার্সের বাগরাকোট চাবাগানের কোয়ার্টার থেকে  এক সহকারী ম্যানেজারের অস্বাভাবিক মৃতদেহ উদ্ধার করলো মাল থানার পুলিশ। মৃত সহকারী ম্যানেজারের নাম রমেশ চন্দ্র(৪৩)। চাবাগান ও পুলিশ সুত্রে জানাগেছে, মৃত সহকারী ম্যানেজার তার কোয়ার্টারে একাই থাকতেন। স্ত্রী ও পরিবার শিলিগুড়িতে থাকতো।
বৃহস্পতিবার অনেক বেলা পর্যন্ত তার ঘরের দরজা বন্ধ থাকায় ওই কোয়ার্টারের কর্মরত পরিচারিকা ও অন্যান্যরা ম্যানেজারকে খবর দেয়। ম্যানেজার পুলিশকে খবর দিলে পুলিশ দরজা ভেঙে দেহ উদ্ধার করে মাল হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। চাবাগান সুত্রে জানাগেছে, ওই সহকারী ম্যানেজার গত ৮ মাস যাবৎ চাবাগানে কর্মরত ছিলেন। এনিয়ে চাবাগানের ম্যানেজার মৃদুল মজুমদার জানান, ঘটনা দুর্ভাগ্যজনক।
অনৈতিক কাজ কর্মের জন্য ওনাকে গত ১৬ ফেব্রুয়ারি চাকুরী বহিস্কার করা হয়। ওনার পাওনা মিটিয়ে দেওয়া হয়েছে। ওনাকে কোয়ার্টার ছাড়তে৷ বলা হয়েছিল। উনি দুই এক দিন সময়ও নেন।গতকাল ওনার স্ত্রী এসেছিল, দেখেশুনে রাখতে বলেছিল। কিন্তু, উনি স্ত্রী’র সাথে শিলিগুড়ি  না গিয়ে কোয়ার্টারে থেকে গেছেন। তারপর আজ এই ঘটনা হয়। চাবাগানের শ্রমিকরা জানায়, ওই ম্যানেজার মদ পান করতেন। ওনার ঘর থেকে মদের বোতল উদ্ধার করা হয়।
অন্য এক খবরে জানান, বৃহস্পতিবার দুফুরে মাল পরিমল মিত্র স্মৃতি মহাবিদ্যালয়ের সামনে জাতীয় সরকে  এক পণ্যবাহী ট্রাকের সংগে একটি বাইকের মুখোমুখি সংঘর্ষে দুই বাইক আরোহী গুরুতর জখম হয়। তাদের মাল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসা চলছে। পুলিশ বাইক ও ট্রাকটিকে আটক করেছে। জখম বাইক আরোহীরা নাগরাকাটার বাসিন্দা।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা