রাজ্য ক্যারাটেতে উত্তর দিনাজপুরের জয়জয়কার

#রায়গঞ্জঃ গত ২৭ ও ২৮শে ডিসেম্বর কলকাতার ভারতী বিদ্যাভবনে অনুষ্ঠিত হয় সেইগো কাই ক্যারাটে ডো আসোশিযেসন অফ ইণ্ডিয়া পরিচালিত রজত জয়ন্তী বর্ষের রাজ্য ক্যারাটে চ্যাম্পিয়ানশিপ। এটি রাহা কাপ ২০২৩ নামে পরিচিত। সেই আসরে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ মার্শাল আর্টস ক্লাব থেকে ৬২ জন খুদে অংশগ্রহণ করে এবং ৩৮ টি স্বর্ণ পদক , ১৮টি রৌপ্য পদক ও ১৭ টি ব্রোঞ্জ পদক সহ মোট ৭৩টি পদক যোগ্যতার সহিত অর্জন করে। এতেই উচ্ছ্বাস ছড়িয়েছে জেলার ক্রীড়া মহলে।

রায়গঞ্জ মার্শাল আর্ট ক্লাবের প্রধান কোচ সেনসেই উৎপল দাস, সহকারী কোচ সেনসেই সুজয় সাহা ও পাপাই সাহা বলেন, রায়গঞ্জের ভারত সেবাশ্রম, টাউন ক্লাব, দেহশ্রী ক্লাব ও কালিয়াগঞ্জ পৌরসভায় ছাত্রছাত্রীদের প্রশিক্ষণ দেওয়া হয়। ওদের এই সাফল্যে আমরা ভীষণ খুশি। তিনি জানান, সিনিয়র গ্রুপে বর্ণালী মজুমদার কাতাতে রৌপ্য পদক ও কুমিতে (৬২কেজি ) স্বর্ণ পদক, স্মৃতি দত্ত কাতাতে স্বর্ণ পদক ও কুমিতে (৫০ কেজি) ব্রোঞ্জ পদক, সোনালী সাহা কাতাতে ব্রোঞ্জ পদক, বেদত্রয়ী দত্ত কুমিতে ( ৬৫কেজি) রৌপ্য পদক পেয়েছে।

জুনিয়র গ্রুপে রুদ্র নারায়ন দত্ত, শুভার্থী চক্রবর্তী, আদিত্য মণ্ডল, সকলে কাতাতে একটি করে স্বর্ণপদক, রাহেলী বর্মন কাতাতে স্বর্ণ পদক ও কুমিতে(৫০কেজি) ব্রোঞ্জ পদক, প্রিয়া ঘোষ কুমিতে (৬০কেজি) স্বর্ণ পদক, ঊর্বশী রায় কাতা ও কুমিতে (৬৫কেজি) ব্রোঞ্জ পদক, কল্পক চক্রবর্তী কাতাতে ব্রোঞ্জ পদক, সৃষ্টি চক্রবর্তী (৪০কেজি) ও নন্দিনী পাল(৩৫কেজি ) রোহিত বিশ্বাস (৫৫কেজি), কুমিতে ব্রোঞ্জ পদক, বলরাম মহন্ত কাতাতে রৌপ্য পদক তুলে এনেছে।

পাশাপাশি, সাব জুনিয়র গ্রুপে প্রিয়াংশু মণ্ডল, প্রিয়ম পাল, শুভ্রদীপ চক্রবর্তী, প্রয়ান সরকার, অনুষ্কা দাস, সমুন্নত সরকার প্রত্যেকে কাতা ও কুমিতে একটি করে স্বর্ণ পদক পেয়েছে, ইভা আজমী, পারমিতা সরকার, বিনীতা দাম, অর্ণজিত মিত্র কাতা তে স্বর্ণ পদক ও কুমিতে রৌপ্য পদক, তিয়াশা দেবনাথ, সুবাঙ্গী চক্রবর্তী, দেবান সরকার, অর্ণব শর্মা কাতাতে স্বর্ণ পদক ও কুমিতে ব্রোঞ্জ পদক সৌরজিত দত্ত, অনিরুদ্ধ দেবশর্মা, কৌশিক সাহা, শিরোনাম রায়, কৃত্তিকা দাস, অমৃতা মোদক, সৌরমী ঘোষ, অহনা বর্মন, ওঙ্কার দাস, সৃজা ঘোষ প্রত্যেকে কাতাতে স্বর্ণ পদক, অহেনজিতা ঘোষ, দেবাঙ্গনা সরকার কাতা ও কুমিতে একটি করে রৌপ্য পদক এবং দীপায়ন দাস, উৎস দাস, ধ্রুবাংশু রায়, সাগন রায় সম্প্রতি সাহা, রণিত বর্মন কাতাতে রৌপ্য পদক তুলে এনেছে। আগামী দিনে এই সফল ট্রেনীদের সংবর্ধনা প্রদান করা হবে বলেও জানালেন ক্লাবের সদস্যরা।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা