রাজ্য সরকারের ব্যর্থতার কথা তুলে চাবাগানে ভোট চাইলেন বিজেপি প্রার্থী মনোজ টিজ্ঞা

#মালবাজার: রাজ্য সরকারের নানান ব্যর্থতা ও দূর্নীতির কথা তুলে ধরে শুক্রবার ডুয়ার্সের নাগরাকাটা ব্লকের চা বাগানে ঘুরে ঘুরে ভোট চাইলেন আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মনোজ টিজ্ঞা। আলিপুরদুয়ার লোকসভা আসনের মধ্যে ৭ টি বিধানসভা আসন রয়েছে। ৭টির মধ্যে ৫টি চা বাগান অধ্যুষিত। স্বাভাবিক ভাবেই চাবাগানের ভোট ব্যাংকের গুরুত্ব রয়েছে এই লোকসভা আসনে।
এদিন প্রার্থী বানারহাট এলাকার ভূটান সীমান্তে থাকা চামুর্চি চাবাগান থেকে প্রচার শুরু করেন।এক এক করে বিভিন্ন চাবাগানে কর্মরত মহিলা চা শ্রমিকদের কাছে ভোট চান। সেখানে প্রচার শেষ চলে আসেন নাগরাকাটা ব্লকের চ্যাংমারি, লুকসান সহ বিভিন্ন চাবাগানে। এদিন তার সঙ্গে ছিলেন নাগরাকাটার বিধায়ক পুনা ভেংরা, বিজেপির অন্যতম জেলা সম্পাদক মনোজ ভুজেল সহ অন্যান্যরা।
এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রার্থী শ্রী টিঞ্জা বলেন, কেন্দ্রীয় সরকার নানান প্রকল্পের জন্য টাকা দিচ্ছে। রাজ্য সরকার দূর্নীতি করে নিম্ন মানের কাজ করছে। যেমন জল প্রকল্পে বহু টাকা দিয়েছে।প্রকল্প হচ্ছে কিন্তু,  নিম্ন মানের কাজ হচ্ছে। মানুষ ফল পাচ্ছে না।চ্যাংমারি, কেরন সহ অন্যান্য এলাকায় যাতায়াতের জন্য কুচিডায়না নদীর উপর ইংরেজ আমলের সেতু কয়েক বছর আগে ভেঙে গেছে। বিধায়ক পুনা ভেংরা বিধানসভায় বিষয়টি তুলেছেন। কিন্তু, সেতু হয়নি। মানুষকে জাতীয় সরক হয়ে ঘুরে বাজারে আসতে হয়। এইভাবে রাজ্য সরকারের ব্যর্থতা কথা তুলে প্রচার চালান।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা