রায়গঞ্জে নির্বাচনী প্রচার শুরু করলেন বাম কংগ্রেস জোট প্রার্থী ভিক্টর

#দেবলীনা ব্যানার্জী, রায়গঞ্জ: রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে শুধুমাত্র বিজেপির সঙ্গে লড়াই হবে কংগ্রেসের। কারণ এখানে তৃণমূল থেকেও বিজেপির প্রার্থীই দাঁড়িয়েছেন। শনিবার উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যাণীকে এভাবেই বিঁধলেন বাম কংগ্রেস জোট প্রার্থী আলি ইমরান রমজ ওরফে ভিক্টর।

এদিন রায়গঞ্জে সাংবাদিক বৈঠকের পর তিনি বাম কর্মী সমর্থকদের সাথে সাক্ষাৎ করেন ও তারপর শিলিগুড়ি মোড়ে প্রিয়রঞ্জন দাশমুন্সির মূর্তিতে মাল্যদান ও পুস্প নিবেদন করে নির্বাচনী প্রচার শুরু করেন। প্রচার শুরুর আগে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এর পাশাপাশি জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্তকে পাশে বসিয়ে উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে আসন্ন নির্বাচনের প্রচার, প্রতিশ্রুতি, ফরওয়ার্ড ব্লক থেকে কংগ্রেসে আগমন সব বিষয়ে খোলাখুলি কথা বললেন ভিক্টর।

বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে কংগ্রেসই একমাত্র সঠিক দল ও মোহিত সেনগুপ্তকে দেখে তিনি অনুপ্রেরণা পেয়েছেন বলে জানান। প্রিয়রঞ্জন দাশমুন্সির মত প্রথম সারির নেতা যে লোকসভা কেন্দ্রের ভূমিপুত্র নিজেকে সেই কেন্দ্রের ভূমিপুত্র বলে দাবি করেন বাম কংগ্রেস জোট প্রার্থী ভিক্টর।

পাশাপাশি সাংবাদিকদের প্রশ্নে কৃষ্ণ কল্যাণী তাকে পঞ্চাশ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুঁড়েছেন শুনে কটাক্ষ করে বলেন, লোকসভা ভোটের পর কৃষ্ণ কল্যাণী ব্যবসা ছেড়ে জ্যোতিষ চর্চা শুরু করতে পারেন। নির্বাচনের ফলাফলের আগেই যিনি নিজে ফলাফল ঘোষণা করে দিচ্ছেন, তাঁর থেকে বড় জ্যোতিষী সারা পশ্চিমবঙ্গে নেই বলে মন্তব্য করেন তিনি।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা