“আজকা বাচ্চাহি কালকা বাপ্ বানতা হ্যায় “: করিমের ‘বাচ্চা ছেলে’ মন্তব্যের সাহসী জবাব ভিক্টরের

#শুভজিৎ দাস, রায়গঞ্জ: আসছে ভোট, বাড়ছে উত্তাপ। প্রকৃতির সঙ্গে পাল্লা দিয়ে রাজনৈতিক যুদ্ধের গরম অনুভব করছে সাধারণ মানুষ। সেই রাজনৈতিক যুদ্ধ কখনো বা ব্যক্তিগত আক্রমণ থেকে মশকরা পর্যন্ত ছুঁয়ে যাচ্ছে। যেমনটা এবার দেখা গেল ইসলামপুরের বর্ষীয়ান বিধায়ক আব্দুল করিম চৌধুরী এবং রায়গঞ্জ লোকসভা আসনের বাম কংগ্রেস জোট প্রার্থী আলি ইমরান রমজ ওরফে ভিক্টরের মধ্যে। ভিক্টরকে *’বাচ্চা’* এবং *’নাক টিপলে দুধ বেরোবে’* বলে কটাক্ষ করেন ইসলামপুরের তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরী।

উল্লেখ্য, রায়গঞ্জ লোকসভা আসনে বাম-কংগ্রেস জোট প্রার্থী আলী ইমরান রমজ ওরফে ভিক্টর প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইসলামপুরের তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরী বলেন, “ওতো বাচ্চা আছে। এখনো ওর নাক টিপলে দুধ বেরোবে। এরা ছেলেমানুষ। “।তিনি আরও বলেন, “সেদিন বলছিলাম, এখন ও এত বড় দায়িত্ব নিতে চলেছে দিল্লির? কিভাবে এই কাজে নেমেছে ও? এখানে এমএলএ ছিল ঠিক ছিল। একটা কাউন্সিলর হওয়া ঠিক আছে, এমএলএ হওয়া ঠিক আছে, একটা গ্রাম পঞ্চায়েত প্রধান হওয়া ঠিক আছে। কিন্তু দিল্লির? এত বড় ভারত একটা দেশ। এত বড় একটা সংগঠন চালাতে হবে। কংগ্রেস তো এখন পড়ে গেছে।’

যদিও এই মশকরার উত্তর সহজ স্বাভাবিক ছন্দেই দিলেন জোট প্রার্থী ভিক্টর। সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরীর বক্তব্যের পাল্টা উত্তরে ভিক্টর বলেন, “উনি বর্ষিয়ান এমএলএ। ওনাকে এবং যারা এই কথা বলে রসিকতা করছে তাদের বলতে চাই, আজকা বাচ্চা হি কাল কা বাপ বনতা হ্যয়।”

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা